স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি কারাগারে

আগের সংবাদ

এসডিজি অর্জনে তিন চ্যালেঞ্জ : চারটি অভীষ্ট সঠিক পথে, ছয়টিতে উন্নতি, তিনটি অপরিবর্তিত, দুটির মূল্যায়নে উপাত্তে ঘাটতি

পরের সংবাদ

আশাশুনিতে টিসিবির চোরাই পণ্য উদ্ধার : ইউপি সদস্য আহত

প্রকাশিত: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এস কে হাসান, আশাশুনি (সাতক্ষীরা) থেকে : আশাশুনি উপজেলার শোভনালীতে চোরাই পথে বিক্রি করা টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। এ সময় আহত হয়েছেন এক ইউপি সদস্য। গতকাল সোমবার ভোর ৬টার দিকে শোভনালী ইউনিয়ন পরিষদ ও কামালকাটি মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে এ পণ্য উদ্ধার করে পুলিশ।
গ্রাম পুলিশ আবু হাসান ও কামালকাটি গ্রামের আব্দুল খালেক সরদারের ছেলে রবিউল ইসলাম বলেন, রবিবার রাত ১২টার দিকে মেম্বর উদয় বাছাড় ও তার ছেলেকে পরিষদ থেকে তেলের বোতল হাতে বেরিয়ে যেতে দেখে ৯৯৯ নম্বরে কল করি। পুলিশ বিষয়টি আমলে নিয়ে আমাদের বাড়িতে পাঠান। এরপর সোমবার ভোর ৬টার দিকে রবিউল দেখতে পান পরিষদের পেছনে মেম্বার ও মেম্বারের স্ত্রী মালামাল নিয়ে যাচ্ছেন। তখন লোকজনকে খবর দিয়ে পিছু নিলে ইয়াছিনের পরিত্যক্ত দোকানের পেছনে মালামাল ফেলে তারা পালিয়ে যান। মেম্বার দ্রুত মোটরসাইকেলে পালানোর সময় সন্যাসীরচক গ্রামে রাস্তার বালিতে চাকা আটকে পড়ে আহত হন। উদ্ধার করে পরিষদের সামনে আনলে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে নিয়ে যায়। পরে থানার এসআই মুহিতুর রহমান ঘটনাস্থলে গিয়ে দোকানের পেছন থেকে ও হাইস্কুলের সিঁড়ির নিচের কক্ষ থেকে ৪৪ কেজি ডাল, ২৬ লিটার সোয়াবিন তেল, ২২ কেজি চিনি উদ্ধার করেন। মেম্বারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ পরিকল্পিতভাবে মেম্বরারকে পথে আটকে মারপিট করেছে এবং টিসিবির পণ্য আত্মসাতের সাজানো অভিযোগ করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি। ইউপি চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক বলেন, সকালে ফোনে জানতে পারি প্রশাসন পরিষদে রেড দেবে। আমি বলি আমার পরিষদে কোনো অনিয়ম করা হয়নি, হবেও না। প্রশাসন রেড দিতে পারে। পরে জানতে পারলাম বিভিন্ন স্থানে কিছু টিসিবির পণ্য পাওয়া গেছে। যেহেতু পরিষদের ঘটনা নয় সেহেতু আমার কিছু করার নেই। তবে এ ব্যাপারে প্রশাসনকে সব রকমের সহযোগিতা করা হবে। এসআই মুহিতুর রহমান জানান, কিছু মালামাল উদ্ধার করা হয়েছে, এখনো কার্যক্রম চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়