জি এম কাদের : ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দিবে জাপা

আগের সংবাদ

নাটকীয় সমঝোতার পথে জাপা :

পরের সংবাদ

রাজনীতির ময়দানে কঙ্গনা

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বিজেপির কাছ থেকে টিকেট পেলে আগামী মাসে অনুষ্ঠিতব্য হিমাচল প্রদেশ নির্বাচনে মান্ডি এলাকা থেকে প্রতিদ্ব›িদ্বতা করতে প্রস্তুত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সিনেমার পাশাপাশি রাজনীতির ময়দানে কঙ্গনার আগমন নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে। সে গুঞ্জন উসকে দিয়ে এ বলিউড অভিনেত্রী নিজেই রাজনীতিতে আসার ইঙ্গিত দিয়েছেন। কঙ্গনা জানিয়েছেন, বিজেপির কাছ থেকে টিকেট পেলে আগামী মাসে অনুষ্ঠিতব্য হিমাচল প্রদেশ নির্বাচনে তিনি মান্ডি এলাকা থেকে প্রতিদ্ব›িদ্বতা করবেন। এ বিষয়ে তিনি বলেন, ‘পরিস্থিতি যাই হোক না কেন সরকার যদি নির্বাচনে আমার অংশগ্রহণ চায়, তাহলে আমি সব ধরনের ভোটে লড়াইয়ের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি আমাকে প্রতিদ্ব›িদ্বতা করতে দেখতে চায়, তাহলে সেটি আমার সম্মানের বিষয়। নির্বাচনে লড়তে আমার কোনো সমস্যা নেই। আমি চাই অন্যদের মধ্যে যারা কঠোর পরিশ্রমী, তারাও এগিয়ে আসুক।’ একই অনুষ্ঠানে বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডাও বলেন, ‘বিজেপিতে যোগ দিতে কঙ্গনাকে স্বাগত জানাই। তবে নির্বাচনে তাকে টিকেট দেয়ার বিষয়ে দল থেকেই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।’ তবে মজার বিষয় হলো, এ মাসের শুরুতেও কঙ্গনা জানিয়েছিলেন রাজনীতিতে আসার কোনো ইচ্ছে তার নেই। সিনেমার ক্যারিয়ারে মনোনিবেশ করায় পেশাগতভাবে রাজনীতিতে পা রাখার কোনো পরিকল্পনাই তার নেই।

আগামী ১২ নভেম্বর হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে এবং ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। কঙ্গনার পরবর্তী সিনেমা ‘ইমার্জেন্সি’ও রাজনীতিবিষয়ক। যেখানে তাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়