জি এম কাদের : ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দিবে জাপা

আগের সংবাদ

নাটকীয় সমঝোতার পথে জাপা :

পরের সংবাদ

বিরল রোগে আক্রান্ত সামান্থা

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু অসুস্থ। চিকিৎসার জন্য তাকে যুক্তরাষ্ট্রেও নেয়া হচ্ছে। তবে সামান্থার ঘনিষ্ঠ সূত্র সে খবরকে ভিত্তিহীন বলে দাবি করলেও এবার সামান্থা নিজেই মুখ খুললেন। জানালেন, সত্যিই অসুস্থতায় ভুগছেন তিনি। গত ২৯ অক্টোবর ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে সামান্থা জানান, সেপ্টেম্বরে তার শরীরে অটো ইমিউন কন্ডিশন ‘মাইওসিটিস’ ধরা পড়েছে। এটি একটি বিরল সমস্যা। এর ফলে শারীরিক দুর্বলতা ও কোষে ব্যথা দেখা দেয়। যা ক্রমেই খারাপের দিকে ধাবিত হয়। তবে আপাতত ভয়ের কারণ নেই, চিকিৎসার সুবাদে সামান্থা ক্রমেই সুস্থতার দিকে এগোচ্ছেন। এ বিষয়ে সামান্থা বলেন, ‘কয়েক মাস আগে আমার শরীরে মাইওসিটিস ধরা পড়ে। ভেবেছিলাম এটা সেরে যাওয়ার পর তোমাদের জানাব, কিন্তু সুস্থ হতে বেশি সময় লাগছে। আমি বুঝতে পারছি, সব সময় আমাদের নিজেকে শক্ত দেখানোর প্রয়োজন নেই। এই দুর্বলতা গ্রহণ করার বিষয়টা তেমনই।’ ভক্তদের ভালোবাসা জানিয়ে সামান্থা আরো বলেন, ‘চিকিৎসকরা আত্মবিশ্বাসী, আমি খুব দ্রুতই পুরোপুরি সুস্থ হয়ে যাব। আমি ভালো দিন এবং খারাপ দিন পার করেছি, শারীরিকভাবে এবং মানসিকভাবে। এমনও দিন গেছে, যখন আমার মনে হয়েছে আর এক দিনও সহ্য করতে পারব না। কীভাবে যেন সেই দিনও চলে গেছে। এসবের মানে হলো আমি সুস্থতার আরো এক দিন কাছাকাছি চলে এসেছি। ভালোবাসি তোমাদের।’
গত ২৭ অক্টোবর প্রকাশ্যে এসেছে সামান্থা অভিনীত নতুন সিনেমা ‘যশোধা’র ট্রেলার। সামান্থার প্রথম ছবি হিসেবে এটি পুরো ভারতজুড়ে একসঙ্গে মুক্তি পাবে। হরি-হরিশ পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন ভারাল²ী শরৎকুমার, উন্নি মুকুন্দন, রাও রমেশ, মুরালি শর্মা প্রমুখ। মিথোলজিক্যাল গল্পে নির্মিত এই সিনেমা মুক্তি পাবে আগামী ১১ নভেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়