পাইলিংয়ের সময় শ্রমিক নিহত

আগের সংবাদ

প্রাথমিক শিক্ষায় তুঘলকি কাণ্ড : পাশাপাশি দুটি প্রাথমিক বিদ্যালয়কে একটি করা হচ্ছে > শিক্ষক প্রশিক্ষণ ৬ মাস

পরের সংবাদ

পঞ্চগড়ে ২টি আগ্নেয়াস্ত্র ও ১১ রাউন্ড গুলি উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : জেলার আটোয়ারী উপজেলায় পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ থেকে দুটি শুটার গান, ১১ রাউন্ড গুলি ও একটি ফোন উদ্ধার করেছে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন বোধগাঁও বিওপি ক্যাম্প। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ ছেপড়াঝাড় বাংলাদেশ-ভারত সীমান্তের মেইন পিলার ৪০১-এর সাব পিলার-৩ সংলগ্ন এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের আওতাধীন বোধগাঁও বিওপি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার গোলাম মোস্তফা গতকাল শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। পরে শুক্রবার রাতে বিজিবি আটোয়ারী থানা পুলিশের কাছে দুটি শুটার গান, ১১ রাউন্ড গুলি ও উদ্ধারকৃত ফোনটি হস্তান্তর করেন। এ ঘটনায় থানায় জিডি করা হয়েছে। বোধগাঁও বিওপি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার গোলাম মোস্তফা জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যার পূর্ব মুহূর্তে বোধগাঁও বিজিবি ক্যাম্পের একটি দল বাংলাদেশ সীমান্তে টহল দিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বোধগাঁও সীমান্ত এলাকায় এক ভারতীয় নাগরিক অবস্থান করছে। পরে সেখানে অভিযান পরিচালনা করা হলে ওই ভারতীয় নাগরিক বিজিবির উপস্থিতি টের পেয়ে একটি ব্যাগ রেখে পালিয়ে যায়।

পরে পরিত্যক্ত অবস্থায় ওই ব্যাগ থেকে আমরা দুটি শর্টগান, ১১ রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করি। পরে শুক্রবার রাতেই আটোয়ারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
আটোয়ারী থানার ওসি সোহেল রানা বলেন, অস্ত্র ও গুলি এবং ফোনটি বিজিবির টহল দল উদ্ধার করে। পরে তারা আমাদের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আমরা বিষয়টি সম্পর্কে আদালতকে অবগত করব। পরে কোনো নির্দেশনা পেলে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়