পাইলিংয়ের সময় শ্রমিক নিহত

আগের সংবাদ

প্রাথমিক শিক্ষায় তুঘলকি কাণ্ড : পাশাপাশি দুটি প্রাথমিক বিদ্যালয়কে একটি করা হচ্ছে > শিক্ষক প্রশিক্ষণ ৬ মাস

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সদর উপজেলা ভাওয়ালগড় ইউনিয়নের নলজানী এলাকায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাইদের বিরুদ্ধে। গত শুক্রবার রাতে এশার নামাজ শেষ করে মসজিদ থেকে আসার পথে বাড়ির পাশে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত আব্দুল জলিল (৫২) নলজানী মধ্যপাড়া এলাকার মৃত ডাক্তার সিরাজ উদ্দিনের ছেলে। নিহতের পরিবার ও জয়দেবপুর থানা সূত্রে জানা যায়, চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে পিটিয়ে হত্যা করা হয়েছে তাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কাজী হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাতেই জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন, ওসি (তদন্ত) কুদ্দুস মোনসীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। আসামিরা ঘর তালাবদ্ধ করে পালিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়