ঢাকার রাশিয়ান হাউজ : স্পুতনিক উৎক্ষেপণের ৬৫তম বার্ষিকী উদযাপন

আগের সংবাদ

উত্তপ্ত রাজপথে পাল্টাপাল্টি শোডাউন

পরের সংবাদ

ওজন কমানোর মিশনে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মা হবার পর এবার ওজন কমানোর মিশনে নেমেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। ফিরেছেন জিমে। অন্তঃসত্ত্বাকালীন তার ওজন বেড়েছে বহুগুণ। মা হওয়ার পরও সেই ওজন এখন কমেনি। তার ওপর শরীরে রয়ে গিয়েছে ‘প্রসবোত্তর মেদ’। আপাতত তাই অন্তঃসত্ত্বাকালীন পোশাকই পরতে হচ্ছে সোনমকে। কিছুদিন আগে আয়নার সামনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় পেটের মেদবহুল ছবিও দিয়েছিলেন সোনম। তবে এবার তো ওজন ঝরাতে হবে, স্লিম ফিট হয়ে ফিরতে হবে কাজে। তাই পদক্ষেপ শুরু করেই দিলেন সোনম কাপুর।
জিমে গিয়ে ট্রেনারের পরামর্শে শরীর চর্চা শুরু করে দিলেন সোনম কাপুর। ছেলে ‘বায়ু’ জন্মের প্রায় ৬০ দিন পর জিম শুরু করেছেন সোনম। জিমে সেই শরীরচর্চার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনম। লিখেছেন, ‘এবার শুরু করা যাক… যেখানে দেখা যাচ্ছে জিমে এসে শরীরচর্চা করতে কিছুটা হলেও বেগ পেতে হচ্ছে তাকে। কারণ মাতৃত্বকালীন তার শরীরে বহু পরিবর্তন হয়েছে। শরীরচর্চার সঙ্গে শেয়ার করেছেন তার মাতৃত্বকালীন রুটিন। সোনমের কথায়, এখন বাচ্চাকে দেখা, ওকে খাওয়ানো, নিজে খাওয়া, আবার ওকে খাওয়ানো, ঘুমানো, এটাই তার এখনকার রুটিন। এই পরিস্থিতিতে সাহায্য করার জন্য পুষ্টিবিদ রাধিকা কার্লেকে ধন্যবাদ জানাতেও ভোলেননি সোনম। অভিনেত্রী তাকে জানিয়েছেন রাধিকা তাকে মাতৃত্বকালীন সময়েও সাহায্য করেছেন, সন্তান জন্মের পরও সাহায্য করছেন। মা হওয়ার ৬০ দিন পর অর্থাৎ ২ মওজন কমানোর মিশনোস পর তিনি জিমে ফিরেছেন বলেও জানিয়েছেন সোনম কাপুর। সঙ্গে জানিয়েছেন, এই সময় আনন্দ তার জন্য বিশেষ ড্রিংস তৈরি করে দিয়েছেন, যাতে তিনি হাইড্রেটেড থাকতে পারেন।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়