৫ জন গ্রেপ্তার : বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস

আগের সংবাদ

ব্যর্থ মেটার হরাইজন ওয়ার্ল্ডস

পরের সংবাদ

‘আমার কাছে চরিত্র সবচেয়ে গুরুত্বপূর্ণ’

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল আশনা হাবিব ভাবনা। সাম্প্রতিক সময়ের ব্যস্ততা ও বিভিন্ন বিষয়ে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

বর্তমান ব্যস্ততা
নিজেকে প্রতিনিয়ত ভেঙেচুরে নতুন করে গড়ার প্রয়াসে একটি অভিনয় কর্মশালায় যোগ দিয়েছি। এখনকার পুরো ব্যস্ততাটাই অভিনয় কর্মশালা নিয়ে।

সাম্প্রতিক কাজ
সম্প্রতি ‘দামপাড়া’ চলচ্চিত্রের কাজ শেষ করেছি। চলচ্চিত্রটি ছাড়াও আরো কিছু কাজ করেছি। বেশকিছু কাজ নিয়ে কথা চলছে শিগগিরই হয়তো ঘোষণা আসবে।

নারী ফুটবলারদের সঙ্গে
কাটানো মুহূর্ত
সময়টা আজীবন স্মৃতিতে থাকবে আজীবন। দারুণ সময় কাটিয়েছি। ইতিহাস সৃষ্টিকারী মেয়েদের সঙ্গে সময়টা উপভোগ্য ছিল। জয়ী হওয়ার আনন্দটা ও তাদের সঙ্গে শেয়ার করতে পেরেছি।

সম্প্রতি হলে গিয়ে দেখা সিনেমা
আপতত আমি অভিনয় কর্মশালা নিয়েই ব্যস্ত। এখনো দেখা হয়নি তবে শিগগিরই চলচ্চিত্রগুলো দেখব।

লেখালেখি আর চিত্রকর্মের কাজ
আমি আসলে পরিকল্পনা করে লেখালেখি বা চিত্রকর্ম করি না। আমার যখন যেটা করতে ইচ্ছে হয় সেটা করি তখনই সেটা করে থাকি। আপতত লেখালেখি ও চিত্রকর্ম করছি না।
এখন পুরোটা ব্যস্ততা অভিনয় কর্মশালা নিয়েই। এই মাসেই কর্মশালা শেষ হবে তখন হয়তো আবার লেখালেখি ও চিত্রকর্মে মনোযোগী হবো।

‘দামপাড়া’ চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতা
কাজের অভিজ্ঞতা অনেক ভালো ছিল। গল্পটা আমার অনেক পছন্দের। সহশিল্পীরা ও অনেক ভালো করেছে। অনেক বড় আকারে শুটিং হয়েছে। অসাধারণ একটি চলচ্চিত্র নির্মাণ হয়েছে এখন শুধু মুক্তির অপেক্ষায়।

ওটিটিতে ভালো লাগা
আমি একজন অভিনয়শিল্পী আমার কাছে গল্প, চরিত্র সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমার কাছে সব মাধ্যমই এক। অভিনয়ের সময় আমি খেয়াল করি না কোন মাধ্যমের জন্য কাজ করছি। তবে যে মাধ্যমেই কাজ করি না কেন সেটা আমার কাছে ফোকাসের বিষয় নয়। সব মাধ্যমে কাজ করতেই আমার সমান ভালো লাগে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়