এএফসি কাপ অনূর্ধ্ব-১৭ বাছাই : ভুটানকে হারাল বাংলাদেশ

আগের সংবাদ

তিস্তা পাড়ে চীনা রাষ্ট্রদূতের আকস্মিক সফর : তিন দেশে আলোচনায় নতুন মাত্রা

পরের সংবাদ

রানওয়েতে অদ্ভুদ পোশাক

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাঝে মধ্যেই মডেলদের বিচিত্র সব পোশাক পরিয়ে চমকে দেন ডিজাইনাররা। কখনও ভাবনায়, কখনও সৌন্দর্যে সে সব পোশাকে মোহিত হয় দর্শক। কখনও আবার তা নিয়ে তৈরি হয় বিতর্ক।
‘প্যারিস ফ্যাশন উইকে’ প্রদর্শিত দুই পোশাকশিল্পীর তৈরি পোশাক নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। কনডম ও জলজ উদ্ভিদের তৈরি সেই পোশাক বানিয়েছেন পোশাকশিল্পী রশেমি বটার ও লিসি হেয়ার ব্রুহ। সঙ্গে মডেলরা হাতে পরেছিলেন কিছুটা দস্তানার মতো জলভরা কনডম। ‘জলজ’ পোশাকনির্মাতা সংস্থা বটারের পক্ষ থেকে পোশাকশিল্পী রশেমি বটার ও লিসি হেয়ার ব্রুহ তৈরি করেছেন এই পোশাকগুলি। কিন্তু হঠাৎ এ পোশাক কেন? পোশাকশিল্পীরা জানিয়েছেন, মূলত সমুদ্র নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই এই পোশাক তৈরি করেছেন তারা। জলভরা কনডমে হাত ডুবিয়ে হাঁটার মধ্যে দিয়ে প্রকৃতির আরও কাছাকাছি পৌঁছে যাওয়ার বার্তা দেওয়া হচ্ছে। পাশাপাশি, মৎস্যকন্যার কথা মনে করিয়ে দিচ্ছে বলেও মত তাদের। সপ্তাহব্যাপী এই প্যারিস ফ্যাশন উইকে নিজেদের পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে সারা বিশ্বের ১০৭টি পোশাকনির্মাতা সংস্থা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়