এএফসি কাপ অনূর্ধ্ব-১৭ বাছাই : ভুটানকে হারাল বাংলাদেশ

আগের সংবাদ

তিস্তা পাড়ে চীনা রাষ্ট্রদূতের আকস্মিক সফর : তিন দেশে আলোচনায় নতুন মাত্রা

পরের সংবাদ

ইভ সাঁ লরাঁ বিউটির দ্য বোল্ড

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরাসি লাক্সারি ফ্যাশন ব্র্যান্ড ইভ সাঁ লরাঁ তাদের বিউটি লাইনের ইউএস অ্যাম্বাসেডর হিসেবে র?্যাপার লিল ন্যাস এক্সকে নেয়া হয়েছে। স¤প্রতি ব্র্যান্ডটির ওয়েবসাইট ও ইনস্টাগ্রাম প্রোফাইলে তাকে নিয়ে করা একটি ক্যাম্পেইন ভিডিও প্রকাশ করা হয়। ভিডিওতে লিল ন্যাস এক্সকে ইভ সাঁ লরাঁর নতুন বিউটি প্রোডাক্ট ব্যবহার করতে দেখা গেছে। নতুন বিউটি লাইনের নাম ‘দ্য বোল্ড’। ক্যাম্পেইন ভিডিওটি ইতিমধ্যে ‘ইন্ডাস্ট্রি বেবি’ র?্যাপারের ভক্তদের মধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে।
নতুন ‘দ্য বোল্ড’ বিউটি লাইনে রয়েছে, রুপার কতুর লিপস্টিক, ল্যাশ ক্ল্যাশ মাসকারা। ব্র্যান্ডটির দাবি, রুপার কতুর লিপস্টিক এখন পর্যন্ত উদ্ভাবিত সবচেয়ে পিগমেন্টেড ফর্মুলা। ভিডিওতে লিল ন্যাস এক্সকে এই দুই প্রোডাক্টের সঙ্গে ইভ সাঁ লরাঁর সর্বোচ্চ বিক্রীত পুরুষদের পারফিউম ‘ওয়াই’ ব্যবহার করতে দেখা গেছে। ক্যাম্পেইন ভিডিওতে হলিউডের অন্যতম স্টাইল আইকন লিল ন্যাস এক্সের লুকও বেশ নজর কেড়েছে। ম্যাক্সিমালিস্ট সাজে রোডিও বা কাউবয়-প্রাণিত পোশাকে দেখা গেছে। একটি লুকে তিনি পরেছিলেন লেদারের জ্যাকেট, প্যান্ট ও বুট এবং অন্য লুকের জন্য ডাবল-ডেনিম সেট। ক্যাম্পেইনটি নিয়ে দুবারের গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী র?্যাপার বেশ উচ্ছ¡সিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়