জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরাহ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : আগামী ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় পর্দা উঠছে টি- টোয়েন্টি বিশ্বকাপের। বিশ্বকাপ শুরুর আগে বড় দুঃসংবাদ পেয়েছে ভারত। চোটের কারণে দলটি হারিয়েছে তারকা প্রেসার জসপ্রীত বুমরাহকে। ৬ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহর পক্ষে খেলা কোনোভাবেই সম্ভব হচ্ছে না। পিঠে মারাত্মক চোট রয়েছে তার। ৬ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে বুমরাহকে।
এর আগে পিঠের চোটের কারণে এশিয়া কাপেও খেলতে পারেননি ভারতের এই পেসার। তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন তিনি। তৃতীয় ম্যাচে চার ওভারে ৫০ রান দেন বুমরাহ। এছাড়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি তিনি।
এর আগে চোটের কারণে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজাও। বিশ্বকাপের জন্য ভারতের রিজার্ভ তালিকায় আছেন দুই ফাস্ট বোলার মোহাম্মদ শামি ও দিপক চাহার। আগামী ১৫ অক্টোবর পর্যন্ত আইসিসির অনুমতি ছাড়াই দলে পরিবর্তন আনতে পারবে ভারত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়