আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

সাতক্ষীরা জেলা পরিষদ : আ.লীগের চেয়ারম্যান প্রার্থীর প্রার্থিতা বাতিল নয় কেন : হাইকোর্ট

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. নজরুল ইসলাম। ঋণ খেলাপির অভিযোগে তার প্রার্থিতা কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। গতকাল বুধবার বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি এস এম মনিরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন।
এর আগে গত মঙ্গলবার ঋণ খেলাপির অভিযোগ এনে নজরুল ইসলামের প্রার্থিতা বাতিলের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আবেদন করেন স্বতন্ত্র প্রার্থী এম খলিলুল্লাহ। রিটে প্রধান নির্বাচন কমিশনারসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়েছে। গতকাল এই বিষয়ে শুনানি শেষে রুল জারি করে সংশ্লিষ্টদের জবাব দিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এ সময় আদালতে রিটের পক্ষে শুনানি করেন এডভোকেট মো. হুমায়ুন কবির। ইসির পক্ষে ছিলেন এডভোকেট তৌহিদুল ইসলাম। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল ফারজানা শম্পা ও তামান্না ফেরদৌস।
জানা যায়, আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরায় জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম। তার প্রতীক মোটরসাইকেল। আর একমাত্র প্রতিদ্ব›দ্বী এম খলিলুল্লাহর প্রতীক চিংড়ি মাছ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়