আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ২০ হাজার ইয়াবা ট্যাবলেট ও ৪০০ গ্রাম হেরোইন উদ্ধারের মামলায় দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। আসামিরা হলেন- মো. লালন আলী ও মো. আফতাব। গতকাল বুধবার ঢাকার পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফাতেমা ফেরদৌস এ রায় দেন। এছাড়া তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ড দেন আদালত। আর রনি মোল্লা নামে আরেক আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেয়া হয়েছে। তবে তিন আসামিই পলাতক রয়েছেন।
মামলার এজাহারে বলা হয়, ২০১৯ সালে ৭ মার্চ রাজধানীর সূত্রাপুর থানার বাহাদুর শাহ পার্ক এলাকা থেকে তিন জনকে ২০ হাজার পিস ইয়াবা ও ৪০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তিন আসামিকে অভিযুক্ত করে ২০২১ সালের ৬ এপ্রিল অভিযোগপত্র দেয়া হয়। আসামিরা হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। যুক্তিতর্কের পর থেকে তারা পলাতক হন। তাই আদালত আসামিদের অনুপস্থিতিতেই এ রায় ঘোষণা করেন। সংশ্লিষ্ট আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়