আলফাডাঙ্গায় স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আগের সংবাদ

নতুন মাথাব্যথা ‘হিজরত’! : আফগানিস্তানে তালেবান সাফল্যে উজ্জীবিত আইএস অনুসারী আনসার আল ইসলাম বাংলাদেশে সক্রিয়

পরের সংবাদ

দশমিনায় এক স্কুলের ৪ পদে রাতের আঁধারে নিয়োগ!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের চার পদে মোটা টাকার বিনিময়ে রাতের আঁধারে নিয়োগ দেয়ার আভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন মো. রুস্তুম আলী সরদার। লিখিত অভিযোগে বলা হয়, ওই বিদ্যালয়ে নিরাপত্তা কর্র্মী, পরিচ্ছন্নতা কর্মী, নৈশপ্রহরী ও আয়া পদে অখ্যাত পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে রাতের আঁধারে গোপনে মোটা অঙ্কের টাকার বিনিময়ে চলতি মাসের ৯ সেপ্টেম্বর ওই চারটি পদে নিয়োগ প্রদান করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান সব অভিযোগ অস্বীকার করে বলেন, সঠিক নিয়মে নিয়োগ দেয়া হয়েছে। বিদ্যালয়ের সভাপতি মো. জহিরুল হক মুন্সি বলেন, নিয়োগে কোনো অনিয়ম করা হয়নি এবং তাদের চাকরি দেয়ার কোনো প্রতিশ্রæতি দেয়া হয়নি। তারা মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম মিয়া বলেন, নিয়ম মেনেই পটুয়াখালী সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে বসে গত ৯ সেপ্টেম্বর নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়