হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

মিরসরাই : বাসের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে হানিফ পরিবহনের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক এনজিও কর্মী নিহত হয়েছেন। নিহতের নাম মো. হাবিবুর রহমান (৩৫)। তিনি এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশনে মিরসরাই অফিসে কর্মরত ছিলেন। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত হাবিব চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের ছেলে।জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝরনা রাস্তার মাথায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা মো. হাবিবুর রহমানকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। সে গুরুতর আহত হয়ে পড়ে। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে যায়। বাসটি রাস্তার পাশে পড়ে কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামগামী হানিফ পরিবহনের বেপরোয়া হোস একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হাবিবুর রহমান শক্তি ফাউন্ডেশন নামের একটি এনজিও সংস্থায় চাকরি করতেন। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক, চালকের সহকারী পালিয়ে গেছেন। বাসের কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়