হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

বিজিবির অভিযান : যশোরের শার্শায় ১০ স্বর্ণের বারসহ একজন গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১০টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে। পাচারকারীর নাম মো. সাকিব হোসেন (১৯)। গতকাল মঙ্গলবার যশোরের শার্শার রুদ্রপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার হয়। ১০টি স্বর্ণের বারের ওজন ১ কেজি ২৩৩ গ্রাম। এর মূল্য ৮৯ লাখ ৪৬ হাজার ৪৫০ টাকা।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পারে যশোরের রুদ্রপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে পাচার হতে পারে- এই তথ্যের ভিত্তিতে খুলনা ব্যাটালিয়নের (২১ বিজিবি) একটি টহলদল যশোরের শার্শা থানাধীন পশ্চিম রুদ্রপুর গ্রামের আজগরের আম বাগানের ভেতরে অভিযান চালায়। অভিযানে বিজিবি টহলদল স্বর্ণ পাচারকারী মো. সাকিব হোসেনকে গ্রেপ্তার করে। পরে সাকিবের ডান হাতে থাকা প্লাস্টিক ব্যাগে ইউরিয়া সারের ভেতরে স্কচটেপ দিয়ে পেচানো এবং গামছার ভেতরে রাখা অবস্থায় অভিনব কায়দায় লুকিয়ে রাখা হয়েছিল। সাকিব জিজ্ঞাসাবাদে জানিয়েছে, স্বর্ণের বারগুলো শার্শা থানাধীন রুদ্রপুর গ্রামের সালামের মোড় নামক স্থান থেকে এক অপরিচিতি ব্যক্তির কাছ থেকে নিয়েছিলেন।
সেগুলো ভারতে পাচারের জন্য আনা হয়েছিল। সাকিবের বাবার নাম মৃত কালাম হোসেন। তিনি শার্শার গোগা গ্রামের বাসিন্দা। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়