হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

ফেনী : শিশুকে ধর্ষণ চেষ্টায় মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : ফেনীতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ফখরুল ইসলাম (৩২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষক উপজেলার বালিগাঁও ইউনিয়নের বাসিন্দা ও সুন্দরপুর শাহী দারুল উলুম নুরানী মাদ্রাসার শিক্ষক।
গতকাল মঙ্গলবার দুপুরে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে মেয়েটির মা বাদী হয়ে ফেনী মডেল থানায় একটি মামলা করেছেন।
জানা যায়, গত সোমবার উপজেলার সুন্দরপুর শাহী দারুল উলুম নুরানী মাদ্রাসার শিক্ষক ফখরুল ইসলাম টিফিনের সময় শিশুটিকে মাদ্রাসার ছাদে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায় ওই মাদ্রাসা শিক্ষক।
অভিযোগে উল্লেখ করা হয়, ঘটনার পর শিশুটি বাড়ি ফিরে ভয়ে কাউকে কিছু বলেনি। পরে রাতে রক্তক্ষরণ শুরু হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। মঙ্গলবার সকালে শিশুটির পরিবার মাদ্রাসায় গিয়ে শিক্ষক ফখরুল ইসলামকে ধরে পুলিশে দেয়।
ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল বিকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়