হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

পারিবারিক কলহের জের : শেরপুরে ডোবায় ছুড়ে ফেলে মেয়েকে হত্যা বাবা গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় ১৬ মাস বয়সি মেয়ে সন্তানকে ডোবায় ছুড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার ভোরে ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। একই সঙ্গে বাবা জাকির হোসেনকে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। এর আগে, সোমবার রাত একটার দিকে ওই উপজেলার কুসুম্বী ইউনিয়নের উঁচুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। জাকির হোসেন উঁচুলবাড়িয়া গ্রামের বাসিন্দা। নিহত শিশুর নাম মোছা. হুমায়রা খাতুন।
স্বজনদের বরাত দিয়ে শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস জানান, পারিবারিক কলহের জেরে নিজের মেয়েকে হত্যা করেছেন জাকির। সোমবার রাতে মেয়েটিকে ঘুমন্ত অবস্থায় বিছানা থেকে
তুলে নিয়ে বাড়ির পাশে ডোবায় ছুড়ে ফেলে দেন জাকির। এরপর নিজে ঘরে এসে ঘুমিয়ে পড়েন তিনি। এক পর্যায়ে তার স্ত্রী রাবেয়া খাতুনের ঘুম ভেঙে গেলে পাশে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এসময় স্বামী জাকিরের আচরণে রাবেয়ার সন্দেহ হয়। তিনি বুঝতে পারেন জাকিরই কিছু একটা করেছেন।
এসআই সাচ্চু বিশ্বাস আরো জানান, রাবেয়া মেয়ে হুমায়রাকে খুঁজে না পেয়ে অবশেষে আশপাশে থাকা স্বজনদের ডাক দেন। পরে তারা সবাই মিলে জাকিরকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। সবার চাপে পড়ে মঙ্গলবার ভোরে মেয়েকে ডোবায় ফেলে দেয়ার কথা স্বীকার করেন জাকির। এরপরই ডোবা থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করেন স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও হেফাজতে নিয়ে জাকিরকে আটক করে।
শেরপুর থানার ওসি আতাউর রহমান খন্দকার জানান, জাকির তার মেয়েকে হত্যার কথা স্বীকার করেছেন। কিন্তু কেন তিনি এ ধরনের ঘটনা ঘটালেন এ বিষয়ে কিছু বলছেন না। হত্যার অভিযোগ ওঠার পর জাকিরকে আটক করা হয়েছে।
একই সঙ্গে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়