হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

কলাপাড়ায় এক ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় নাবিল এন্টার প্রাইজের কারখানায় অভিযান চালিয়ে এক ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। গতকাল মঙ্গলবার দুপুরে পৌর শহরের ইসলামপুর সড়কের নাবিল এন্টারপ্রাইজের মালিক মো. রাশেদ মিয়াকে জরিমানা করা হয়।
অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ সেলিম। এ সময় কলাপাড়া থানা পুলিশের এ এস আই বিশ্বজিৎ কুন্ডসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ সেলিম বলেন, নাবিল এন্টারপ্রাইজের মালিক রাশেদ মিয়া পৌর শহরের ইসলামপুর সড়কের একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে কিউট নারিকেল তৈল, বৌ রাণী মার্কা নারিকেল তৈলসহ বিভিন্ন প্রকার নকল তৈলের অবৈধ ব্যবসা করে আসছে।
মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ব্যবসায়ী রাশেদ মিয়াকে এক লাখ টাকা জরিমানা করে। একই সঙ্গে বেশ কিছু স্টিকারযুক্ত বোতল ও অবৈধ ক্যামিকেল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়