হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

ঈশ্বরদীতে শারদীয় উৎসব উপলক্ষে মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে ঈশ্বরদী থানা পুলিশের উদ্যোগে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার ঈশ্বরদী থানার সভাকক্ষে এটি অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকারের সভাপতিত্বে উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার ২৮টি পূজা মন্দিরের প্রতিনিধি ও বিভিন্ন সনাতনী সংগঠনের নেতারা মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় ঈশ্বরদী ট্রাফিক পরিদর্শক নজরুল ইসলাম, আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ এম এ রউফ খান, ঈশ্বরদী প্রেস ক্লাবের সভাপতি মৌবাড়ি ও ঠাকুরবাড়ী মন্দির কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার কুন্ডু, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল চক্রবর্তী, সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র সাহা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক গোপাল অধিকারী, মৌবাড়ি ও ঠাকুরবাড়ী মন্দির কমিটির সভাপতি দিলীপ সরাফ, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র পাল, মাতৃ মন্দির কমিটির সভাপতি রমেন্দ্র নাথ রায় বেল্টু, সাধারণ সম্পাদক মাধব চন্দ্র পাল, দাশুড়িয়া দেবক্রিয়া মন্দিরের সম্পাদক মাধব কুন্ডু, সহ সভাপতি পলান কর্মকার, দাশুড়িয়া মাতৃ মন্দিরের গৌতম সেন, রেলগেট মাতৃ মন্দিরের সভাপতি পার্থ সারথি দে, হরে কৃষ্ণ মন্দিরের বিকাশ কুন্ডু, শিবশক্তি যোগমায়া মন্দিরের রাজেশ সরাফ, স্কুলপাড়া পূজা কমিটির স্বপন রায়, লিখন কুন্ডু, অপূর্ব চৌধুরীসহ বিভিন্ন মন্দির কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, থানার কর্মকর্তারা পূজা কমিটির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনাসহ ট্রাফিক ব্যবস্থাপনা জোরদারের জন্য নির্দেশ দেয়া হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হয়।’ সেই সঙ্গে কোনো ধরনের গুজবে কান না দেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, ঈশ্বরদীতে দুর্গাপূজায় কোনো ব্যক্তিকে মদ্যপ অবস্থায় পাওয়া গেলে সরাসরি চালান করা হবে এবং দশমীর পর ছাড়া হবে। মতবিনিময় সভা শেষে প্রতিটি মন্দিরে জরুরি যোগাযোগ নাম্বারসহ ব্যানার এবং রেজিস্টার বই প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়