হাজারীবাগের বিস্ফোরণ : পা হারানো দিলীপসহ শঙ্কাজনক অবস্থায় ২

আগের সংবাদ

পাঁচ কারণে বাড়ছে ডেঙ্গু!

পরের সংবাদ

আগৈলঝাড়ার অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় স্কুলছাত্রী অপহরণের ১৩ দিনপর ঢাকা থেকে গত সোমবার রাতে উদ্ধার করে অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহরণকারীকে গতকাল মঙ্গলবার সকালে বরিশাল আদালতে এবং স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মিল্টন মণ্ডল জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলের সামনের রাস্তা থেকে গত ১৩ সেপ্টেম্বর অপহরণ করেন একই ইউনিয়নের বড়বাশাইল গ্রামের মহিউদ্দিন ফকিরের বখাটে ছেলে নিরব ফকির ও তার সঙ্গীরা। পরদিন ১৪ সেপ্টেম্বর বিকেলে স্কুল ছাত্রীর মা মিষ্টি বেগম বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন মণ্ডল সোমবার রাতে ঢাকার কামরাঙ্গীচর থানা এলাকা থেকে অভিযান চালিয়ে অপহরণকারী নিরব ফকিরকে গ্রেপ্তার করে এবং অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে আগৈলঝাড়া থানায় নিয়ে আসেন। অপহরণকারীকে বরিশাল আদালতে এবং স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়