সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

আগের সংবাদ

জন্মদিনের শুভেচ্ছা : জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার

পরের সংবাদ

সাফ জয়ী স্বপ্নাকে রংপুরে সংবর্ধনা বৃহস্পতিবার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : জাতীয় দলের অন্যতম ১০ নম্বর জার্সিধারী ফুটবলার সিরাত জাহান স্বপ্না আগামী ২৯ শে সেপ্টেম্বর তার নিজ জেলা রংপুরে আসছেন। তাকে বরণ করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রস্তিুত সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় জেলা প্রশাসক আসিব আহসান সভাপতিত্ব করেন। এ সময় বক্তব্য রাখেন- বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ ও অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী প্রমুখ।
সভায় আগামী বৃহস্পতিবার সকাল ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান স্বপ্নাকে রিসিপ করার সিদ্ধান্ত নেয়া হয়। এরপর রংপুর শহরের প্রধান প্রধান সড়কে গাড়িতে করে স্বপ্নাকে ঘোড়ানো শেষে পালিচড়া স্টেডিয়ামে গিয়ে স্বপ্নাকে আনুষ্ঠানিক সংবর্ধনা জানানো হবে। এছাড়া সাফ শিরোপা জয়ের অংশীদার স্বপ্নাকে বরণ করতে প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সংগঠক মঞ্জুর আহমেদ আজাদ বলেছেন, তাদের পক্ষ থেকেও স্বপ্নাকে সংবর্ধনা দেয়ার পাশপাশি ওই দিন তিনি নিজ তহবিল থেকে ১ লাখ টাকার চেক তুলে দেবেন স্বপ্নার হাতে। স্বপ্না সদ্যপুস্কুরিনী পালিচড়া ফুটবল দলের খেলোয়াড় সিরাত জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় দলের ক্যাম্পে ডাক পায়, সেই থেকে এখন পর্যন্ত জাতীয় দলে খেলছেন। এই সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৪ গোল করে দেশের জয়ে ভূমিকা রেখেছেন স্বপ্না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়