সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

সোনারগাঁওয়ে দলিল লিখককে হত্যা স্ত্রী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সোনারগাঁওয়ে এক দলিল লিখক রহস্যজনকভাবে খুন হয়েছেন। স্ত্রীর দাবি, ডাকাতরা তাকে বালতির পানিতে মুখ চুবিয়ে হত্যা করেছে। এলাকাবাসী বলছেন, পরকীয়ার কারণে স্ত্রী তাকে লোক ভাড়া করে হত্যা করিয়েছেন। গত শনিবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গতকাল রবিবার দুপুরে সোনারগাঁও থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করা হয়েছে।
সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে।
পলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে দলিল লিখক মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে গত শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন। স্ত্রীর ভাষ্য, ৩-৪ জনের একটি ডাকাত দল রাতে ২টার দিকে তার বাড়িতে প্রবেশ করে মোশারফ হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমে নিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে।
পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোনো আলামত পায়নি।
পরে নিহতের মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করে পুলিশ।
এলাকাবাসীর দাবি, শাহিনুর তার পরকীয়ার কারণে লোক ভাড়া করে স্বামীকে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। পরকীয়া নির্বিঘœ করতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আগেও একাধিক ছেলের সঙ্গে সে পালিয়ে গিয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়