হাছান মাহমুদ : সেই নৈরাজ্যের পথেই হাঁটছে বিএনপি

আগের সংবাদ

ভূরাজনীতির ফাঁদে প্রত্যাবাসন! রোহিঙ্গা সংকট নিয়ে এডিটরস গিল্ডের গোলটেবিল বৈঠক : ৫ বছরে সংকট আরো বেড়েছে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাঁজাসহ আটক ২

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি : ছাগলনাইয়ায় ৩৪ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। গতকাল শুক্রবার ছাগলনাইয়া পল্লীবিদ্যুৎ অফিসের সামনের রাস্তা থেকে আটক করা হয় চট্টগ্রামের সীতাকুণ্ড থানার দক্ষিণ সোনাইছড়ি গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. জাহিদুল আলম (৩৪) ও একই গ্রামের মো. আবু তাহেরের ছেলে মো. আলমগীর প্রকাশ মান্না (২০)। ছাগলনাইয়া থানার ওসি শহীদুল ইসলাম জানান, মাদক আইনে মামলা দিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

বস্ত্র বিতরণ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি : হাটহাজারিতে বর্ষা ফাউন্ডেশনের উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে সরকারহাট বাজারস্থ নিজস্ব কার্যালয়ের মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লিটন কান্তি মহাজন। অনুষ্ঠান উদ্বোধন করেন হাটহাজারী প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া।
প্রধান অতিথি ছিলেন জেলা সমবায় অফিসার মুরাদ আহম্মদ। প্রধান বক্তা ছিলেন উপজেলা সমবায় অফিসার বিজয় কৃষ্ণ নাথ। বিধান বনিকের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা সমবায় অফিসের পরিদর্শক বিপ্লব চক্রবর্তী, জয়শ্রী দাশ, সংগঠনের উপদেস্টা সৈয়দ ফরিদুল আলম দাশ। শেষে বর্ষা ফাউন্ডেশন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সদস্যদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়