হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

শিবগঞ্জে বড় ভাই হত্যা মামলায় বৃদ্ধ গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে বড় ভাইকে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামি ছোট ভাই মোজাম্মেল হককে (৬৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে। গতকাল রবিবার নওগাঁর পোরশা উপজেলার নিজপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, ২ সেপ্টেম্বর বিকালে জমি-সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়া নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই রুহুল আমিন ও ছোট ভাই মোজাম্মেল হকের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় মোজাম্মেল হক তার পরিবারের সদস্যদের নিয়ে বড় ভাই রুহুল আমিনের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে পৌঁছানোর আগেই মারা যান রুহুল আমিন। এ ঘটনায় ওই দিনই নিহতের পরিবার মোজাম্মেল হককে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে।
শিবগঞ্জ থানার ওসি চৌধুরি জোবায়ের আহমেদ জানান, দুপুরেই গ্রেপ্তার মোজাম্মেল হককে আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়