মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

পার্বতীপুর : বড় ভাইয়ের পরীক্ষা দিতে গিয়ে ছোটভাই জেলহাজতে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুরে বড় ভাইয়ের পরীক্ষা দিতে এসে ছোট ভাই মারুফ বাদশা (১৭) নামে এক ভুয়া পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চলমান এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিন গতকাল শনিবার বেলা ১১টা ১০মিনিটে উপজেলার মোমিনপুর ইউনিয়নের যশাই উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মারুফ বাদশা মনমথপুর গোবিন্দপুর বাজারের আকরাম হোসেনের ছেলে এবং দিনাজপুরে একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ৩য় বর্ষে অধ্যায়নরত।
যশাই উচ্চ বিদ্যালয় কেন্দ্র (কোর্ড-৭৪০,পার্বতীপুর-জি) সচিব আখতারুজ্জামান মোমেনী জানান, কেন্দ্রের ৩০২ নম্বর কক্ষে মারুফ বাদশা মনমথপুর কো-অপারেটিভ হাই স্কুলের বিজ্ঞান বিভাগ থেকে অংশ নেয়া পরীক্ষার্থী হিসেবে নিজেকে পরিচয় দেন। কিন্তু প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ডের সঙ্গে ছবির মিল না থাকায় ভুয়া পরীক্ষার্থী হিসেবে তাকে শনাক্ত করা হয়। মূলত সে তার বড়ভাই আরাফাত হোসেন (রোল- ৭৫৭০৮২, রেজি- ১৭১৭৭৫৬৬৯৩) পরিবর্তে প্রথমদিন থেকে পরীক্ষা দিয়ে আসছিল। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা’র নির্দেশে মারুফ বাদশাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। সেই সঙ্গে আরাফাত হোসেনকে বহিষ্কার করা হয়। এ ঘটনায় যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব আখতারুজ্জামান মোমেনী বাদী হয়ে মডেল থানায় মামলা দায়ের করলে মারুফ বাদশাকে জেল হাজতে পাঠানো হয়। পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়