পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

ট্রেনের ধাক্কায় কাঠ ব্যবসায়ী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কারওয়ানবাজারে ট্রেনের ধাক্কায় ভজেদ্র চন্দ্র মণ্ডল (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি কারওয়ানবাজারে কাঠের ব্যবসা করতেন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এরপর গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন। ভজেদ্র চন্দ্র মণ্ডলের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ভাড়ালিয়া গ্রামে। পরিবার নিয়ে কারওয়ানবাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতেন। এক ছেলে, এক মেয়ের জনক ছিলেন তিনি।
নিহতের ছেলে বিনয় চন্দ্র মণ্ডল বলেন, বাবা সকালে বাসা থেকে দোকানে যাচ্ছিলেন। কিছুক্ষণ পর স্থানীয়দের কাছে খবর পাই, বাবা ট্রেনের ধাক্কায় আহত হয়েছেন। পরে আমরা গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।
ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক (এসআই) সেকেন্দার আলী জানান, কারওয়ানবাজারে ট্রেনের ধাক্কায় ভজেন্দ্র চন্দ্র মণ্ডল নামে ওই ব্যক্তি মারা গেছেন। তবে কোন ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন তা জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়