পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

আরপিএমপির চতুর্থ বর্ষপূতি পালন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) ৪র্থ বর্ষপূর্তি ছিল গতকাল শুক্রবার। এ বছর চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে গত ১০ সেপ্টেম্বর থেকে ?‘পুলিশ সেবা সপ্তাহ’ পালন করছে আরপিএমপি। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে জিলা স্কুল মোড়ে বঙ্গবন্ধু ম্যুরাল প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ কমিশনারের কার্যালয়ে এসে শেষ হয়।
এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ। আরো উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন পুলিশের কমিশনার নুরে আলম মিনা, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, আরপিএমপির সব পদবির ঊর্ধ্বতন কর্মকর্তা, ছয় থানার ওসিসহ কমিউনিটি পুলিশিং কার্যক্রমের নেতারা।
আরপিএমপির প্রতিষ্ঠাতা কমিশনার ও রংপুর রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ বলেন, আইনি সেবার মাধ্যমে নিরাপদ নগরী গড়তে মেট্রোপলিটন পুলিশ এগিয়ে থাকবে। এই প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরবাসীসহ পুলিশের সব কর্মকর্তা ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানান তিনি।
আরপিএমপির কমিশনার নুরে আলম মিনা বলেন, আমাদের মূলনীতিই হলো নাগরিকের আস্তা অর্জন। আমরা প্রগতির পথে থেকে প্রধানমন্ত্রী ঘোষিত ভিশন ২০৪১ এবং ভিশন ২১০০-এ পৌঁছানো আমাদের লক্ষ্য। মহানগরবাসীসহ দেশের জনগণকে সঙ্গে নিয়ে আমরা সেই অভিষ্ট লক্ষ্যে পৌঁছে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আমাদের অগ্রযাত্রা অব্যাহত রাখব।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর মেট্রোপলিটন পুলিশের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। প্রায় ১০ লাখেরও বেশি জনসংখ্যা নিয়ে ২৩৯ দশমিক ৭২ বর্গ কিলোমিটার আয়তনের রংপুর মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম কোতোয়ালি, পরশুরাম, হাজিরহাট, মাহিগঞ্জ, হারাগাছ এবং তাজহাট এই ছয়টি থানা নিয়ে শুরু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়