মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : কুষ্টিয়ার মডেল থানার একটি ধর্ষণ মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ডসহ অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
গতকাল বৃহষ্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম জনাকীর্ণ আদালতে সাজাপ্রাপ্ত এক আসামির উপস্থিতিতে এই রায় দেন।
রায়ে সশ্রম কারাদণ্ডসহ প্রত্যেকের পৃথকভাবে ১ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছর সাজার আদেশ দিয়েছেন আদালত।
সাজা প্রাপ্তরা হলেন- ধর্ষণ দায়ে মূল আসামি কুমারখালী উপজেলার পূর্ব লাহিনীপাড়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মো. শাহাদত হোসেন ওরফে স্বাধীন (৪৭)। সহযোগী গৃহকত্রী পলাতক আসামি নুরুল ইসলাম ওরফে মন্টুর স্ত্রী বেদেনা খাতুন (৫০) এবং তার স্বামী কুষ্টিয়া সদর উপজেলার ৬নং কুতুব উদ্দিন আহম্মেদ সড়কের বাসিন্দা মৃত জয়েন উদ্দিনের ছেলে নুুরুল ইসলাম ওরফে মন্টু (৫৭)।
কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালত নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের কৌসুলি পিপি এডভোকেট আব্দুল হালিম জানান, কুষ্টিয়া মডেল থানার মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলায় আসামিদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাদের যাবজ্জীবন কারদণ্ডসহ প্রত্যেকের পৃথকভাবে ১ লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের সাজা খাটতে হবে বলে আদালত রায় দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়