মিতু হত্যাকাণ্ড : আদালতে চার্জশিট দাখিল, শুনানি ১০ অক্টোবর

আগের সংবাদ

নতুন ৮ নদীর পানিবণ্টনে নজর : আলোচনায় সম্মত বাংলাদেশ ও ভারত, আগামী মার্চ এপ্রিলে ঢাকা সফরের সম্ভাবনা ভারতের জলসম্পদ মন্ত্রীর

পরের সংবাদ

কিয়েভে সড়ক দুর্ঘটনার কবলে জেলেনস্কি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি দেশটির রাজধানী কিয়েভে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন। তবে তিনি গুরুতর আহত হননি। গতকাল বৃহস্পতিবার তাঁর মুখপাত্র সেরহি নিকিফোরভ ফেসবুক পোস্টে এ কথা জানান। খবর রয়টার্সের।
ঠিক কখন দুর্ঘটনাটি ঘটেছে, সে বিষয়ে কিছু বলেননি নিকিফোরভ। তিনি বলেন, ব্যক্তিগত একটি গাড়ির সঙ্গে জেলেনস্কিকে বহনকারী গাড়ির সংঘর্ষ হয়। ওই মুখপাত্র বলেন, একজন চিকিৎসক প্রেসিডেন্টের স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তিনি গুরুতর আহত হননি। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
নিকিফোরভ আরও বলেন, ওই গাড়ির চালককে জেলেনস্কির সঙ্গে থাকা চিকিৎসক দল প্রাথমিক চিকিৎসা দিয়েছে। পরে তাকে একটি অ্যাম্বুলেন্সে হাসপাতালে পাঠানো হয়।
নিকিফোরভের বিবৃতির কয়েক মিনিট পর জেলেনস্কির রাত্রিকালীন ভাষণ প্রচার করা হয়। ইউক্রেনে রাশিয়ার হামলা শুরুর পর থেকে প্রেসিডেন্ট নিয়মিত এ ভাষণ দিয়ে থাকেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়