কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

মাদক মামলার আসামি বাবাকে ছিনিয়ে নিল ছেলে : আহত ২ পুলিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : মাদক মামলার আসামি বাবাকে ছিনিয়ে নিয়ে গেল আরেক আসামি ছেলে। গত বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মাদককারবারিদের গুলিতে দুই পুলিশ কর্মকর্তা আহত হন। আহত পুলিশ কর্মকর্তারা হলেন- নবীনগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ সোহেল ও উপ-পরিদর্শক (এসআই) রনি সোরে রানা।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে মাদক সম্রাট মন্নাফ (৫০) ওরফে মনেকের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা রয়েছে। গত ১৯ এপ্রিল মাদক ও দেশীয় অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করে জেলে পাঠায় পুলিশ। কিছু দিন আগে জেল থেকে জামিনে বেরিয়ে এসে আবারো মাদক বেচাকেনা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হন মনেক। তার ছেলে শিপনও ডাকাতি এবং মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।
তারা বাবা-ছেলে এলাকায় অবস্থান করছে -এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনেককে আটক করে পুলিশ। এ সংবাদ পেয়ে তার ছেলে শিপনসহ কয়েকজন মাদককারবারি দুদিক থেকে পুলিশের ওপর হঠাৎ গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় মাদককারবারিদের গুলিতে নবীনগর থানার ওসি মোহাম্মদ সোহেল ও এসআই রনি সোরে রানার গুলিবিদ্ধ হন।
নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, মাদক সম্রাট ও ডাকাত মন্নাক ওরফে মনেক ও তার ছেলে শিপন মাদক এবং ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে মনেককে আটক করে। পুলিশের কাছ থেকে পালাতে মনেক তার হাতে থাকা ছুরি দিয়ে পুলিশের ওপর আক্রমণ করেন। একই সময় মনেককে ছাড়িয়ে নিতে তার ছেলে শিপন ও তার সহযোগী সোহাগসহ আরো দুজন পুলিশের ওপর গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষা করতে ১৪ রাউন্ড পাল্টা গুলি ছোড়ে। সেই সুযোগে মনেকসহ হামলাকারিরা পালিয়ে যায়। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তা আহত হন।
তিনি বলেন, আহতদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মাথায় গুলিবিদ্ধ এসআই রনিকে কুমিল্লায় রেফার্ড করা হয়। মাদককারবারি ও ডাকাত চক্রকে আটক করতে পুলিশের অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়