কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

কুয়াকাটা : বিচ বেঞ্চ ও ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির আত্মপ্রকাশ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি : পর্যটন শহর কুয়াকাটা সমুদ্রসৈকতের বিচ বেঞ্চ ও ক্ষুদ্র ব্যবসায়ীদের নিয়ে একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। মো. আব্বাস কাজী সভাপতি, মো. বেল্লাল খলিফা সাধারণ সম্পাদক ও আনোয়ার হোসেন আনুকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্যের এই কমিটি গঠন করা হয়। সমুদ্রসৈকতের ছাতা বেঞ্চ ব্যবসায়ী, ক্যামেরাম্যান, স্ট্রিট ফুড ভেন্ডরসহ সৈকতের সব ধরনের ক্ষুদ্র ব্যবসায়ীদের সমন্বয়ে গত সোমবার আত্মপ্রকাশ করে সংগঠনটি।
নবগঠিত এ সংগঠনের সভাপতি ছাতা বেঞ্চ ব্যবসায়ী মো. আব্বাস কাজী ও সাধারণ সম্পাদক মো. বেল্লাল খলিফা বলেন, সৈকতের ছাতা বেঞ্চসহ ক্ষুদ্র ব্যবসায়ীদের শৃঙ্খলায় নিয়ে আসা, পর্যটক হয়রানি বন্ধ, ব্যবসায়ীদের একতাবদ্ধ করা, সৈকতকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখা, পরিবেশ প্রতিবেশ রক্ষা, ব্যবসায়ীদের ন্যায়সঙ্গত স্বার্থ রক্ষায় সমুদ্রসৈকতের ব্যবসায়ীদের নিয়ে ‘কুয়াকাটা বিচ বেঞ্চ ও ক্ষুদ্র ব্যবসায়ী সমিতি’ গঠন করা হয়েছে। তারা সংগঠনটির কার্যক্রম পরিচালনায় সবার কাছে সহযোগিতার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়