৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মত বিনিময়
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী সদ্য সাবেক জেলা পরিষদ সদস্য মশিউর রহমান রিপন তার নির্বাচনী ভাবনা নিয়ে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করেছেন। গত মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাব সহসভাপতি শামীম আক্তার হোসেন মিন্টুর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মশিউর রহমান রিপনের বড় ভাই মিজানুর রহমান, শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য ও বিভিন্ন জাতীয়, স্থানীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এ সময় মশিউর রহমান রিপন বিগত সময়ে শ্রীমঙ্গল উপজেলায় তার কর্মকাণ্ড তুলে ধরেন এবং বিজয়ী হলে আগামীতে তার করনীয় বিষয়ে বক্তব্য দেন।

পানিতে ডুবে মৃত্যু
মদন (নেত্রকোনা) প্রতিনিধি : মদনে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে খলিল মিয়া (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার সকালে বাড়ির সামনের হাওরে এ ঘটনা ঘটে। খলিল বাঘমারা গ্রামের মৃত তৈয়ব আলী মাস্টারের ছেলে। খলিল মিয়ার বড় ভাই হাসনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক জানান, খলিল প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে বাড়ির সামনের হাওরে জাল দিয়ে মাছ ধরতে যান। হঠাৎ তার মৃগীরোগ দেখা দিলে পানিতে ডুবে যান তিনি। পরে পাশের জমিতে ডুবন্ত অবস্থা থেকে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত বলে জানান।

সার বিষয়ক সভা
সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুরে সারবিষয়ক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলা দরবার হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান মাহমুদ রাসেল। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার। সঞ্চালনা করেন কৃষি অফিসার বিধান রায়। এতে উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা, ডিলাররা উপস্থিত ছিলেন। সভায় সার ক্রয়-বিক্রয় ও পরিবহন নিয়ে বিশদ আলোচনা করা হয়।

স্মরণসভা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও উপদেষ্টা মরহুম মনির হোসেন মনুর স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার উপজেলার মুড়াপাড়াস্থ রূপগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে এ স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান মুরাদ, রূপগঞ্জ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা কবি ও সাংবাদিক আলম হোসেন, মাছরাঙা টেলিভিশনের বার্তা প্রধান রেজোয়ানুল হক, দৈনিক জনকণ্ঠের চিফ রিপোর্টার কাউসার আহমেদ, সিনিয়র সাংবাদিক সাত্তার আলী সোহেল, রূপগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাজী খলিল সিকদার প্রমুখ।

ক্রীড়া প্রতিযোগিতা
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে পাঁচবিবি উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গতকাল বুধবার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। প্রতিযোগিতায় ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়া প্রতিষ্ঠানগুলো অংশগ্রহণ করে। এর উদ্বোধন করেন সংসদ সদস্য এড. সামছুল আলম দুদু। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনিরুল শহীদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, পাঁচবিবি থানা অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মণ্ডল প্রমুখ।

পোনা অবমুক্ত
সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : সদরপুরের বিভিন্ন উন্মুক্ত জলাশয়, সরকারি পুকুর ও প্রতিষ্ঠানের জলাশয়ে রুই, কাতলা ও মৃগেল জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে পোনা অবমুক্তকরণের সময় উপস্থিত ছিলেন- সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান মাহমুদ রাসেল, ফরিদপুর জেলা মৎস্য অফিসার প্রশান্ত কুমার সরকার, জেলা সিনিয়র মৎস্য অফিসার বিজন কুমার নন্দি, চরভদ্রাসন উপজেলা মৎস্য অফিসার এস এম মাহমুদুল হাসান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা। উপজেলা মৎস্য অফিসার তাসলিমা তাজমীমের সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন স্থানে ৩৫৭ কেজি পোনা অবমুক্তকরণের উদ্বোধন করা হয়।

মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের চর দৈতরকাঠি গ্রাম থেকে উজ্জ্বল মোল্লা (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ তাকে গ্রেপ্তার করে ফরিদপুর র?্যাব-৮ এর একটি দল। গ্রেপ্তারকৃত উজ্জ্বল মোল্যা উপজেলার ঘোষপুর ইউনিয়নের চর দৈতরকাঠি গ্রামের আমজাদ মোল্লার ছেলে। তাকে বুধবার ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফরিদপুর র‌্যাব-৮ এর ডিএডি মো. আবুল বাশার বাদী হয়ে মঙ্গলবার রাতে বোয়ালমারী থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়