৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

রূপগঞ্জ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা : সভাপতি গোলাম দস্তগীর গাজী সম্পাদক শাহজাহান ভুইয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : অবশেষে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীর প্রতীক) সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুইয়াকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা দেয়া হয়। গত মঙ্গলবার রাতে কমিটির অনুমোদন দেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুইয়া ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল।
কমিটিতে অন্যদের মধ্যে সহসভাপতি হিসেবে রয়েছেন গোলাম মর্তুজা পাপ্পা, তোফাজ্জল হোসেন, শেখ সাইফুল ইসলাম, বরকত উল্লাহ, যুগ্মসাধারণ সম্পাদক আজিজুল হক ভুইয়া আজিজ, আমির হোসেন ভুইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হারেজ, হাফিজুর রহমান সজিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম ভুইয়া, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসি আলম নিলা।
এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন- তারাব পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজী, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন ভুইয়া, ভুলতা ইউপি চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুইয়া, কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান জাহেদ আলী প্রমুখ।
নতুন কমিটির সভাপতি এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আওয়ামী লীগকে সবসময় শক্তিশালী করে রাখব। দলকে সুসংগঠিত করে রাখতে যা যা করার প্রয়োজন সব কিছুই করা হবে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলকে সামনে এগিয়ে নিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখব।
এদিকে, কমিটি ঘোষণার পর থেকেই নবগঠিত কমিটিতে স্থান পাওয়া পদধারীসহ সদস্যদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আসছেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বিভিন্ন স্থানে কমিটি উপলক্ষ্যে নেতাকর্মীরা মিষ্টি বিতরন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়