৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

রাণীনগর : গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, থানায় মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে এক গৃহবধূ (১৯) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে তার চাচাতো দেবর রনি হোসেন (২১) ও প্রতিবেশী চাচা দেলোয়ার হোসেনকে (৩০) আসামি করে রাণীনগর থানায় মামলা করেছেন। এর আগে গত ৩ সেপ্টেম্বর রাতে উপজেলার কালিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত রনি হোসেন উপজেলার কালীগ্রাম মন্সিপাড়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে ও দেলোয়ার হোসেন কালীগ্রাম ডাকাহার পাড়া গ্রামের জাহিদুল ফকিরের ছেলে।
ভুক্তভোগী গৃহবধূ জানান, প্রায় দুই বছর আগে একই গ্রামের প্রবাসী এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি স্বামীর বাড়িতে থাকতেন। ৬ মাস ধরে বাবার বাড়িতে আছেন। গত শনিবার রাতে তিনি বাবার বাড়িতে একটি ঘরে ঘুমিয়েছিলেন। সেদিন বাড়িতে কেউ ছিলেন না। রাত ১২টার দিকে ঘরের জানালা ভেঙে চাচাতো দেবর রনি ও প্রতিবেশী চাচা দেলোয়ার ঘরে প্রবেশ করে। তারা গৃহবধূর চোখ-মুখ বেঁধে প্রথমে রনি পরে চাচা দেলোয়ার ধর্ষণ করে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত মঙ্গলবার রাতে থানায় তাদের বিরুদ্ধে মামলা করেন।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়