৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

মহম্মদপুরে দুগ্রামের সংঘর্ষ ১১ দোকান লুট, আটক ৭

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মহম্মদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গভীর রাতে দুই গ্রামের বাসিন্দাদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় ১১টি দোকানে লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার বিনোদপুর ও ঘুল্লিয়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় বিনোদপুর বাজারে ঘুল্লিয়া গ্রামের ব্যবসায়ীদের দোকান লুট করা হয়। বিনোদপুর গ্রামের লোকেরা এই লুটতরাজ করেন বলে জানা যায়। এ ঘটনার পর নানা আশঙ্কায় গতকাল বুধবার সকাল থেকেই বিনোদপুর বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ রাখেন ব্যবসায়ীরা। এলাকায় পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও টহল দিচ্ছেন।
সূত্র জানায়, গত মঙ্গলবার দুপুরে উপজেলার বিনোদপুর হাইস্কুল মাঠে গ্রীস্মকালীন স্কুল ও মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে রাড়িখালী মাধ্যমিক বিদ্যালয় এবং ঘুল্লিয়া দাখিল মাদ্রাসা। টাইব্রেকারে ঘুল্লিয়া দাখিল মাদ্রাসা পরাজিত হয়। এরপর ঘুল্লিয়া দাখিল মাদ্রাসা একাদশের খেলোয়াড়রা প্রতিপক্ষ রাড়িখালী মাধ্যমিক বিদ্যালয় একাদশের খেলোয়াড়দের ওপর চড়াও হয়ে মারধর করে। পরে বিষয়টি সংঘাতের রূপ নেয়। শুরু হয় ধাওয়া-পাল্টাধাওয়া। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বিষয়টি সমাধানের জন্য গত মঙ্গলবার রাতে থানায় ডাকা হয় উভয় পক্ষকে। আর কোনো বিশৃঙ্খলা বা অপ্রীতিকর ঘটনার জন্ম দেবেন না মর্মে দুই পক্ষই অঙ্গীকার করেন। এরপর থানা থেকে বেরিয়ে বাড়িতে যাওয়ার পথে যশপুর পৌঁছলে ঘুল্লিয়া গ্রামের লোকজন বিনোদপুর গ্রামের রাজিব (২৮) নামের এক যুবককে পিটিয়ে মারাত্মক আহত করে। তাকে প্রথমে মাগুরা পরে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। রাজিব বিনোদপুর গ্রামের ওয়াজেদ আলী বিশ্বাসের ছেলে। রাজিবের ওপর হামলার পর ফুঁসে ওঠেন বিনোদপুর গ্রামের মানুষ। মধ্যরাতে বিনোদপুর বাজারে ঘুল্লিয়া গ্রামের ব্যবসায়ীদের ১১টি দোকান লুট করা হয়।
মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে বিশৃঙ্খলার বিষয়টি শুধুমাত্র ইস্যু। মূলত বিরোধের জেরে এসব অপ্রত্যাশিত ঘটনা ঘটানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়