৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

বেনাপোল সীমান্তে ১০ স্বর্ণের বারসহ ২ যুবক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি : বেনাপোলের পুটখালী সীমান্তে ১০টি স্বর্ণের বারসহ দুই যুবক আটক হয়েছেন। আটক স্বর্ণের ওজন ১ কেজি ১৬৬ গ্রাম। গতকাল বুধবার দুপুরে স্বর্ণের চালানটি নিয়ে ভারতে পাচারকালে ২১ ব্যাটালিয়নের অধিনস্থ পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদের আটক করেন।
আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার বালুন্ড গ্রামের হাবিবুর রহমান ও খলশী গ্রামের আক্তারুল ইসলাম। ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর আহমেদ জানান, তাদের কাছে গোপন খবর আসে বেনাপোলের পুটখালী সীমান্ত পথে একটি স্বর্ণের চালান ভারতে পাচার হচ্ছে। এমন খবরে সীমান্তে নজরদারি বাড়ানো হয়। একপর্যায়ে সন্দেহভাজন মোটরসাইকেল আরোহী দুই যুবককে থামিয়ে তাদের শরীর তল্লাশি করা হয়। এ সময় তাদের পরিহিত জিন্স প্যান্টের পকেট থেকে ১০ পিস স্বর্ণের বার উদ্ধারসহ তাদের আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ৮৬ লাখ ২০ হাজার টাকা। আটককৃতদের বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়