৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন : আলোচনায় বোয়ালমারীর সম্ভাব্য চার প্রার্থী

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে : ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলার অন্যান্য উপজেলার মতো বোয়ালমারীতেও নির্বাচনী হাওয়া বইছে। তবে ভোটার সংখ্যা নির্দিষ্ট (উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিরা) হওয়ার কারণে অনেকটা নীরবেই চলছে নির্বাচনী প্রচারণা। জেলা পরিষদ নির্বাচনে বোয়ালমারী উপজেলার মোট ভোটার সংখ্যা ১৪৬।
এ নির্বাচনে কেবল জনপ্রতিনিধিরাই ভোটার হওয়ার কারণে তাদের সঙ্গে মোবাইলে কিংবা সরাসরি সাক্ষাৎ করে নিবিড় যোগাযোগ রক্ষা করে চলেছেন সম্ভাব্য প্রার্থীরা। ফলে সাধারণ মানুষের কাছে নির্বাচন কেন্দ্রিক তৎপরতা তেমন একটা দৃশ্যমান না হলেও ভেতরে ভেতরে চলছে নানা মেরুকরণ।
এ পর্যন্ত বোয়ালমারী উপজেলায় সম্ভাব্য চার প্রার্থীর নাম শোনা গেলেও হঠাৎ ময়দানে আলোচনায় ওঠে এসেছে এক নতুন প্রার্থীর নাম। তিনি হলেন আমানা গ্রুপের কর্ণধার, তরুণ সমাজ সেবক, কৃষকলীগ নেতা এবং কাদিরদী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন। হঠাৎ করে উপজেলার সর্বত্র তাকে ঘিরে বেশ গুঞ্জন শোনা যাচ্ছে। তিনি সাতৈর ইউনিয়নের বাসিন্দা। এ কারণে উত্তর বোয়ালমারীর চার ইউনিয়ন সাতৈর, ঘোষপুর, ময়না ও দাদপুরের ভোটারদের মধ্যে দেলোয়ার হোসেনকে ঘিরে বেশ কৌতূহল ও আগ্রহ লক্ষ্য করা গেছে। অন্যদিকে সম্ভাব্য বাকি তিন প্রার্থী মনোনয়ন নিশ্চিত না করে নিজেদের নাম প্রকাশ করতে চাইছেন না। নির্বাচনের বিষয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. দেলোয়ার হোসেন বলেন, ‘আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলাম আমার রাজনৈতিক অভিভাবক। তার অনুমতির অপেক্ষায় আছি। তবে নির্বাচনকে সামনে রেখে ভোটারদের সঙ্গে যোগাযোগ রাখছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়