৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে কলেজ পড়ুয়া এক ছাত্রী (২২) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় গত সোমবার তিনি ২ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামি মো. পলাশ ওরফে ইউসুফ আলীকে (৩৬) গ্রেপ্তার করে। সে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের কাজীপাড়া গ্রামের সহিদুল ইসলামের ছেলে। জানা যায়, পৌর শহরের হাজীপাড়া (বৈশাখীমোড়) এলাকার বাসিন্দা ও বিএ প্রথম বর্ষের ওই ছাত্রীর কিছুদিন আগে আসামিদের সঙ্গে পরিচয় হয়। বড় মাঠের দক্ষিণ দিকে শহীদ মিনারের পেছনে বড় বাড়ির সামনে নিজেদের কোচিং সেন্টার আছে বলে ওই ছাত্রীকে মোবাইল নম্বর দেয় সাখোয়াত হোসেন (৩৫) ও মো. পলাশ ওরফে ইউসুফ আলী (৩৬)। তারা ওই ছাত্রীকে কোচিংয়ে ভর্তি হতে বলে একদিন ফ্রি ক্লাস করার জন্য আসতে বলে। গত ১৫ আগস্ট ওই ছাত্রী কোচিং সেন্টারে যান। ক্লাস শেষে ফেরার সময় সাখোয়াত ছাত্রীর সমাজকর্ম বইটি রেখে যেতে বললে তিনি বইটি রেখে যান। গত ৩১ আগস্ট বইটি ফেরত আনতে যান কলেজছাত্রী। এ সময় পলাশ কোচিংয়ের প্রবেশ পথে দাঁড়িয়ে ছিলেন।
কলেজছাত্রী ভেতরে প্রবেশের পর পরই ভেতরে থাকা সাখোয়াত হোসেন দরজা লাগিয়ে দিয়ে ছাত্রীটিকে মুখে ওড়না পেঁচিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। এ সময় পলাশ বাইরে পাহারায় থাকে। পরে সাখোয়াত বের হয়ে পাহারায় থাকে আর পলাশ ছাত্রীকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করা রয়েছে বলে ভয়-ভীতি দেখায়। বিষয়টি ওই ছাত্রীর পরিবার জানার পর সদর থানায় মামলা করেন।
আসামি সাখোয়াত হোসেন বেগুনবাড়ী ইউনিয়নের দানারহাট এলাকার ওসমান গনির ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়