৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাঁজাসহ আটক
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : বাগাতিপাড়ায় ৬ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। গতকাল বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিহারকোল বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত হলেন নাটোর সদর উপজেলার বড়বাড়িয়া (কুমিল্লাপাড়া) গ্রামের মৃত মজনু আলীর ছেলে লিটন আলী (৩০)। জানা যায়, গোপন সংবাদ পেয়ে গতকাল বুধবার সকালে বাগাতিপাড়া মডেল থানার এসআই মোস্তফা কামালের নেতৃত্বে এএসআই শামসুজ্জোহা ও এএসআই তামজিদুর রহমান বিহারকোল বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি চায়ের দোকানে লিটন আলীর ব্যাগ তল্লাশি করে পলিথিনে মোড়ানো ৪টি প্যাকেটে ৬ কেজি গাঁজা উদ্ধার করেন। এরপর গাঁজাসহ লিটন আলীকে আটক করে পুলিশ। আটককৃতের নামে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
সম্প্রীতি সমাবেশ
শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় জয়কলস ইউনিয়ন প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজনের সভাপতিত্বে ও সচিব আলী হোসেনের সভাপতিত্বে এ সমাবেশ অনুুুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, শান্তিগঞ্জ থানার সেকেন্ড অফিসার তপন কান্তি তালুকদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতি ভুষণ তালুকদার ঝন্টু প্রমুখ। অন্যদিকে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের আয়োজনেও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান জগলুল হায়দারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হেকিম প্রমুখ।
কর্মশালা
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) এর অগ্রগতি ও অর্জন অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার বিভাগ ও জেলা প্রশাসনের আয়োজনে এবং প্যায়াক্ট বাংলাদেশের সহযোগিতায় কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপপরিচালক (ভারপ্রাপ্ত) রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। বক্তব্য দেন জেলা প্রশাসকের কার্যালয়ের এলজিএসপি-৩ প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর শফিকুল আলম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আ.লীগের মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর প্রমুখ।
মা সমাবেশ
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরের কাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা প্রশাসন ও কাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে এ মা সমাবেশ অনুষ্ঠিত হয়। কাজীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও মোকনা ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার জি এম ফুয়াদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম বীথি, উপজেলা সহকারী শিক্ষা অফিসার ফরহাদ আলী প্রমুখ। মা সমাবেশ শেষে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ সময় বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ অভিভাবক ও গণম্যান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ক্রীড়া প্রতিযোগিতা
কাগজ প্রতিবেদক, মাদারীপুর: ‘ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল’ এই সেøাগানকে সামনে রেখে মাদারীপুরের কালকিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পর্যায়ে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকালে চরফতেবাহাদুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতা উদ্বোধন করেন স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার পিংকি সাহা, কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল আলম মৃধা, ইউপি চেয়ারম্যান বিএম মিল্টন ইব্রাহীম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়