৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

আধিপত্যের লড়াই : শ্রীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : শ্রীপুরের সব্দালপুর ইউনিয়নের কাজলী-হোগলডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় সাবেক এক বিডিআর সদস্য নিহত হয়েছেন। গত মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
নিহত রাশিদুল মোল্যা (৫৫) ওই গ্রামের কওসার মোল্যার ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার কাজলী গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান মোল্যা ও হোগলডাঙ্গা গ্রামের আব্দুল হাই পবন মল্লিকের মধ্যে দীর্ঘদিন ধরে রাশিদুল মোল্যার বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হান্নান ও পবন গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, ভ্যালা, রামদা, ছ্যানদা ও লাঠিসোটা নিয়ে মোল্যা মতিয়ার রহমানের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে পবন গ্রুপের রাশিদুল, এনামুল, আতর, হাপান ও উকিল মোল্যাসহ কয়েকজন মারাত্মক আহত হন। গুরুতর আহত রাশিদুলকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান। মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে পবন গ্রুপের লোকজন প্রতিপক্ষ হান্নান গ্রুপের রফিকুল ইসলাম ফেরো, জামির মীর, হারুর মীর ও ফিরোজ মীরের বাড়িসহ কয়েকটি বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহতের স্ত্রী মোছা. আসমা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী রাশিদুল মোল্যা কাজলী বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে হান্নান মোল্যা, ফেরো, ঠান্ডু, ওবাইদুল, নান্নু, মোকাম, ইমরোজ, রিপন ও কবিরসহ কয়েকজন তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ এজাহার দাখিল করেনি। এজাহার পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় হান্নান মোল্যাসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়