গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ছেলের ছুরিকাঘাতে বেলাল হোসেন (৫৫) নামে এক বাবা নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের পূর্ব হাসনাবাদ গ্রামে বাপ্পি কলোনিতে এ ঘটনা ঘটে।
নিহত বেলাল হোসেন চট্টগ্রামের রাউজান উপজেলার বাসিন্দা। তবে তিনি সীতাকুণ্ডের ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং কৃষিকাজ করতেন। জানা গেছে, বাবাকে ছুরিকাঘাতকারী হেলাল উগ্র স্বভাবের।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, সকালে হেলালের সঙ্গে তার বাবার ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে হেলাল ঘরের আলমারির কাঁচ ভেঙে ফেলেন। তখন বেলাল ছেলেকে কাঁস্তে নিয়ে ধাওয়া করেন। হেলালের কাছে ছুরি ছিল। কিছু দূর গিয়ে বাবাকে ঝাপটে ধরে পেটে ছুরিকাঘাত করেন। এরপর আহত বেলালকে স্থানীয় শিপ ব্রেকিং হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। সীতাকুণ্ড থানার পরিদর্শক বলেন, ‘আমরা তথ্য পেয়েছি, বাবার সঙ্গে ঝগড়ার সময় বড় ছেলে রুবেল বাধা দিলে হেলাল তাকেও আঘাত করে।’ হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা এখনো নিশ্চিত হতে পারিনি। অভাবের সংসারে হেলাল কোনো কাজকর্ম করত না। এটা নিয়ে ঝগড়া হতো। আবার প্রতিবেশীদের কেউ কেউ বলছেন, হেলাল নাকি বিয়ে করতে চেয়েছিলেন। বাবা রাজি না হওয়ায় ঝগড়া হয়েছিল। বিষয়গুলো আমরা তদন্ত করে দেখছি।
পলাতক হেলালকে গ্রেপ্তারে অভিযান চলছে। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়