মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

হোসেনপুরে বজ্রপাতে ৫ সন্তানের জননীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে বজ্রপাতে নুরুন্নাহার (৪০) নামে এক গৃহরধূর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ১১টার দিকে উপজেলার জিনারী ইউনিয়নের চর হাজিপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। তিনি ওই গ্রামের খান বাড়ির মৃত রফিকুল ইসলামের স্ত্রী। জানা গেছে, গতকাল সোমবার সকালে বৃষ্টি শুরু হওয়ায় বাড়ির পাশ থেকে গরু আনতে গেলে বৃষ্টির সঙ্গে বজ্রপাতে সেখানে আহত হয়ে পড়ে থাকেন তিনি। স্বজনরা তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আবদুল্ল্যাহ আল শামীম জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। এছাড়া বজ্রপাতে তার শরীরের অর্ধাংশ পুড়ে যায়। ওই বাড়ির শিক্ষক আনোয়ার হোসেন খান বলেন, নয় মাস আগে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার স্বামী রফিকুল ইসলাম মারা যান আজ তার স্ত্রী ও মারা গেল। পাঁচ সন্তানের মধ্যে বড় মেয়ের বিবাহ হলে অন্যরা এখনো ছোট ছোট। এহেন পরিস্থিতিতে পরিবারটি অসহায় হয়ে পড়ল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়