ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার এক বৃদ্ধ দম্পতি তাদের মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ করেছেন। বাড়ি দখল করতে তাদের নির্যাতন করা হচ্ছে এবং যেকোনো সময় বৃদ্ধ দম্পতিকে ছেলেসহ হত্যা করার আশঙ্কা করছেন তারা। এ জন্য প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন বৃদ্ধ দম্পতি রেহানা আক্তার ও তার স্বামী মো. ফজলুল হক।
গতকাল রবিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন আকুতি জানান বৃদ্ধ দম্পতি। এ সময় তাদের একমাত্র ছেলে ওয়াসি উদ্দিন সিকদার রিয়াদ ও তার স্ত্রী উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে রেহানা আক্তার জানান, রামপুরা থানার মালিবাগ চৌধুরীপাড়ায় তাদের ৫ তলা বাড়ি আছে। চার মেয়ে ও এক ছেলেকে নিয়ে তারা ওই বাড়িতে বসবাস করে আসছিলেন। তার মেঝো মেয়ে ফাহমিদা আক্তার সুমি এস এম জাকি নামের একজনকে বিয়ে করেছেন। সেঝো মেয়ে ফারহানা আক্তার লিনা আরেক ছেলেকে বিয়ে করেন। তারা প্রায়ই বৃদ্ধ দম্পতিকে বাড়িটি তাদের নামে লিখে দিতে মারধর করাসহ বিভিন্ন ধরনের নির্যাতন চালান। ওই বাড়ির ভাড়াটিয়াদের তারা হুমকি দিয়ে ভাড়ার টাকা তাদের দিতে বলেন এবং তাদের ছেলে ও ছেলের স্ত্রীসহ বাড়ি ছেড়ে চলে যেতে হুমকি দেন। এ ব্যাপারে রামপুরা থানায় তিনটি জিডি করা হয়েছে। সর্বশেষ গত ১৫ আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে বাড়িতে ঢুকে তাকে চুলের মুঠি ধরে টানতে টানতে বাড়ির বাইরে ফেলে দেয়ার চেষ্টা করেন ও তার স্বামী বৃদ্ধ ফজলুল হকের গলা চেপে মেরে ফেলার চেষ্টা করেন। এ সময় জাকি তাদের কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে যান। এ ঘটনায় সিএমএম কোর্টে একটি সিআর মামলা করেন। পরে মামলার আসামি তার ছেলে, ছেলের স্ত্রীসহ বৃদ্ধ দম্পতিকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করেন। তিনি আরো জানান, মামলা করার পরে রাত হলেই তার মেঝো মেয়ে ও তার জামাই ধারাল অস্ত্র নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। যদি না যাই তাহলে তার ছেলেসহ তাদের হত্যা করে গুম করার হুমকি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়