মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

বোয়ালমারী : ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মুন্নু ফকিরের বাড়ির সামনে থেকে গত রবিবার বিকালে ১২৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো- রাব্বি ফকির (১৯) এবং মো. রবিউল ইসলাম রবীন (২৯)। রাব্বি ফকির উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মো. মুন্নু ফকিরের ছেলে এবং রবিউল বোয়ালমারী পৌরসভার শিবপুর গ্রামের মো. বাবুল কাজীর ছেলে। এ ঘটনায় ওই রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালমারী থানায় মামলা হয়েছে। আটককৃতদের গতকাল সোমবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
থানা সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে বোয়ালমারী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান ও নিয়মিত টহল দিচ্ছিল ফরিদপুর র?্যাব-৮ এর একটি দল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর র?্যাব-৮ এর ডিএডি মো. আবুল বাশারের নেতৃত্বে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী ফকিরপাড়া গ্রামের মুন্নু ফকিরের বসতবাড়ির সামনে থেকে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখা রাব্বি ফকিরের কাছ থেকে ৮০০ এবং রবিউল ইসলামের কাছ থেকে ৪৯৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার মূল্য প্রায় ৬ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা। এ ঘটনায় ফরিদপুর র?্যাব-৮ এর ডিএডি মো. আবুল বাশার বাদী হয়ে গত রবিবার রাত ১১টায় মামলা করেছেন। আটকৃতদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল সোমবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
বোয়ালমারী থানার ওসি মো. আব্দুল ওহাব এসব তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়