যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

রংপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : নগরীর লালবাগ খামার এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আসামি মমিনুল ইসলাম বাবু নামের এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। গতকাল বুধবার রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত ১ এর বিচারক মোস্তফা কামাল এ রায় দেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০০৭ সালের ২৬ মে ভোরে নগরীর তাজহাট রেলওয়ে বস্তির ওই গৃহবধূ প্রতিবেশী ফুপুর বাড়ি থেকে রিকশা করে নগরীর পীরপুর থেকে লালবাগ দিয়ে মডার্ন মোড়ে যাচ্ছিলেন।
এ সময় মমিনুল ইসলাম বাবু ও রঞ্জু মিয়া ঢাকাইয়া পট্টিতে রিকশার গতিরোধ করে জোর করে খামার এলাকার পূর্ব দিকে একটি গাছের নিচে ঝুপড়ি ঘরে নিয়ে গিয়ে জোর করে ধর্ষণ করে।
এ সময় অন্য দুই আসামি বাইরে দাঁড়িয়ে পাহারা দেয়।

পরে তার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অন্য আসামিরা পালিয়ে যায়। কিন্তু এলাকাবাসী আসামি আসাদুলকে আটক করে নগরীর মাহিগঞ্জ পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে সোপর্দ করে। এ ঘটনায় পরের দিন ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে কোতয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
মামলায় ১২ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে আসামি আমিনুল ইসলাম বাবুকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় অন্য দুই আসামি আসাদুল ও রঞ্জুকে বেকসুর খালাস দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়