যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

কলকাতার প্রযোজক-অভিনেতা দ্ব›দ্ব : যা বললেন শাকিব খান

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কলকাতার প্রযোজক রানা সরকার ও অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ফেসবুকে তর্কে জড়িয়ে টালিউডপাড়ায় তোলপাড় ফেলে দিয়েছেন। সে প্রসঙ্গেই উঠে এসেছে ঢালিউড অভিনেতা শাকিব খানের নাম। সেসব তর্কের স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করে রানা সরকার দাবি করেন, জয়জিতের পরিবারের লোক ঢালিউড সুপারস্টার শাকিব খানের ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। শাকিব খানকে জিজ্ঞেস করলেই এর সত্যতা জানা যাবে।
প্রযোজক রানার এমন দাবির সত্যতা নিশ্চিতে শাকিব খানকে জিজ্ঞেস করলে তিনি জানান, এটা একেবারে ভুয়া খবর। টাকা নিয়ে প্রতারণার খবর তো দূরের কথা, তাকে নিয়ে তুমুল তর্কে লিপ্ত হওয়া রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কাউকে তিনি চেনেনই না। গত মঙ্গলবার সকালে ফেসবুকে শাকিব খানকে নিয়ে ভয়ংকর বাগবিতণ্ডায় জড়ান রানা সরকার ও জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। রানা সরকারকে ‘নির্লজ্জ, আজব জীব’ বলে কটূক্তি করেন জয়জিৎ। জবাবে রানা অভিযোগ করেন, জয়জিতের পরিবারের লোকজন শাকিব খানের। ঢাকাই ছবির এ নায়কের ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। সেই অভিযোগ করে একটি পোস্ট দিয়ে শাকিব খানকে ট্যাগও করেন রানা সরকার। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন জয়জিৎ নামের ওই টালিউড অভিনেতা।
আর এমন পোস্ট ও অভিযোগের বিষয়ে দেশের গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, গোটা খবরটাই ভুয়া! যাদের চিনিই না, তাদের স্বার্থে টাকা-পয়সার লেনদেনে কেন যাব!
তবে কেন তার নাম এলো কলকাতার চলচ্চিত্র সংশ্লিষ্ট এ ব্যক্তির বাগবিতণ্ডায়?
এ প্রসঙ্গে শাকিব খানের ভাষ্য, খবরে আসার জন্য তারা হয়তো শাকিব খান নামটি জড়িয়ে তর্ক করেছেন। এ নায়ক বলেন, ‘এটা একেবারে ভুয়া খবর। রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কারো সঙ্গে আমার কোনো পরিচয় নেই। আমি ভারতে কাজ করেছি, তখন অনেকের সঙ্গে পরিচয় হয়েছে হয়তো, কিন্তু এই নামে কারো কথা মনে করতে পারছি না। যাদের কথা মনে করতে পারছি না, তাদের কারো সঙ্গে অর্থনৈতিক লেনদেন করার তো প্রশ্নই আসে না। পুরো বিষয় শুনে মনে হচ্ছে, এটা তাদের ব্যক্তিগত কোনো দ্ব›দ্ব। আমার নামটা জড়ালে হয়তো খবরে আসা যাবে, তাই এমনটা করেছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়