ঢাবি সাংস্কৃতিক : সংসদের আয়োজন চিঠি লেখা যাবে ‘প্রিয় বঙ্গবন্ধু’কে

আগের সংবাদ

নান্দনিক বঙ্গবন্ধু

পরের সংবাদ

ভাঙ্গায় পচা মাংস বিক্রির দায়ে জরিমানা

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের পৌরসভার সামনে থেকে পচা মাংস বিক্রির অপরাধে মাংস ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন জানান, ঢাকা থেকে ফ্রিজিং গাড়িতে করে বিভিন্ন হোটেলে মাংস সাপ্লাই দিচ্ছিল জাহিদ হোসেন নামের এক মাংস ব্যবসায়ী। গতকাল শনিবার গভীর রাতে মাংস বহনকারী ফ্রিজিং গাড়ি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় জনতা ভাঙ্গা পৌরসভার সামনে গাড়িটিকে আটক করে প্রশাসনে খবর দেন। খবর পেয়ে আমরা ফ্রিজিং গাড়িটি খুলে ৫০ কেজি পচা মাংস উদ্ধার করি। এ সময় ভোক্তা অধিকার আইনে মাংস ব্যবসায়ী জাহিদকে আর্থিক জরিমানা করা হয়। পরবর্তী সময়ে জব্দকৃত মাংস মাটিতে পুঁতে ফেলা হয়।
মাংস ব্যবসায়ী জাহিদ হোসেন জানান, সে প্রতিনিয়ত ঢাকা থেকে ভারতীয় মহিষের মাংস বিভিন্ন হোটেলে গরুর মাংস বলে দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসছে। গতকাল শনিবার সারাদিন মাওয়া, কাওড়াকান্দি, ভাঙ্গা, পুকুরিয়া, ভাটিয়াপাড়া, গোপালগঞ্জসহ বিভিন্ন হোটেলে সরবরাহ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়