ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রিক্তা আক্তার (২১) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নগরীর ধরমপুর পূর্বপাড়া এলাকায় স্বামীর সঙ্গে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।
নিহত রিক্তা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা কুষ্টিয়ার কুমারখালীর জোতপাড়া গ্রামে। তার স্বামী ইসতিয়াক রাব্বি রাবির ফলিত গণিত বিভাগের শিক্ষার্থী ছিলেন। নিহতের সহপাঠীরা জানান, রাব্বির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় রিক্তার। কলেজ জীবন থেকেই তাদের মধ্যে সম্পর্ক ছিল। তারা দুজনই ব্যাচমেট। এক বছর ধরে তারা বাসা ভাড়া করে একসঙ্গে থাকছিলেন।
এ বিষয়ে রাবির আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, ঘটনাটি শুনে হাসপাতালে যাই। এমন অস্বাভাবিক মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্ত হওয়া দরকার, যেন আসল ঘটনা বেরিয়ে আসে। এ ব্যাপারে আরএমপির মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
গতকাল শনিবার সকালে রিক্তার অভিভাবকরা রাজশাহী এসেছেন। তারা এ ব্যাপারে অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়