শ্রাবণের ধারা নেই, রয়েছে ঝড়ের পূর্বাভাস

আগের সংবাদ

ড. এম হাদিউজ্জামান, অধ্যাপক, বুয়েট : দরকার সুষ্ঠু পরিকল্পনা-পদক্ষেপ

পরের সংবাদ

ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

প্রকাশিত: জুলাই ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাস্থ বড়াইগ্রাম উপজেলা সমিতির প্রথম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন রাজধানীর একটি রেস্টুরেন্টে গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ডা. মো. আব্দুল গণি সভাপতি ও মো. সিরাজুল ইসলাম নান্নু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. আব্দুস সাত্তার। বিশেষ অতিথি ছিলেন ঢাকাস্থ নাটোর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও পুলিশের স্পেশাল ব্র্যাঞ্চের (এসবি) ডিআইজি এ জেড এম নাফিউল ইসলাম, ঢাকাস্থ বৃহত্তর রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক খন্দকার আবুল কাসেম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোতাকাব্বির আহমেদ, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমান, ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক প্রমুখ।
কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি এস এম মাহবুব আলম, সহসভাপতি ডমিনিক দিলু পিরিছ, শাহীন শাহরিয়ার বাবুল, মো. রাশিদুল ইসলাম রাশেদ, মোতাকাব্বির আহমেদ রাজু, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. এনামুল হক, মো. অহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মো. কামরুজ্জামান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ফিরোজ, মো. মোজাম্মেল হক সোহান, দুলাল উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অমল এঞ্জেলো রোজারিও, অর্থ সম্পাদক মো. আব্দুস সালাম, সহ-অর্থসম্পাদক মো. আতাউর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক মো. ফখরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক মখলেছুর রহমান মিন্টু, দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম সরদার, সহদপ্তর সম্পাদক মো. আবু কাফি জন্নন, প্রচার সম্পাদক মো. শফিকুল ইসলাম বাবু, সহপ্রচার সম্পাদক মো. লিটন হোসাইন, পরিকল্পনা, উন্নয়ন ও আইন সম্পাদক মো. বেলাল হোসেন, সমাজকল্যাণ ও ধর্ম সম্পাদক গাজী জালাল, ক্রীড়া সম্পাদক মো. আব্দুর রহিম সবুজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জিনিয়ার আল হেলাল, মহিলা সম্পাদক নীলা কস্তা, সহমহিলা সম্পাদক জামিলা বোপাসা জলি, শিক্ষা, তথ্যপ্রযুক্তি ও কর্মসংস্থান সম্পাদক মো. আরিফুল ইসলাম, চিকিৎসা ও স্বাস্থ্যবিষয়ক সম্পাদক মো. বোরহান উদ্দিন, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক আশিক রহমান আরিফ, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস, ছাত্রবিষয়ক সম্পাদক মো. রাশিদুল ইসলাম রাশেদ, নির্বাহী সদস্য এস এম সেলিম রেজা, মো. আব্দুল খালেক, মো. শফিকুল ইসলাম সুজন, আল ফারাবী জিয়া ও মো. হেলাল উদ্দিন।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এম এ রশিদ। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নিত্যরঞ্জন বিশ্বাস ও ডা. আব্দুল মজিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. মাহমুদুল হক খোকন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়