ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

ভোগের ডিজিটাল কাভারে চমক

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোগের বিশেষ ডিজিটাল কাভারে এলেন ইউক্রেনের ফার্স্ট লেডি ওলেনা জেলেনস্কা। বিখ্যাত ফটোগ্রাফার অ্যানি লেইবোভিতজের ক্যামেরায় নিজেকে অত্যন্ত এলিগ্যান্ট রূপে ধরা দিলেন এই শক্তিময়ী নারী। যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের ডিজাইনারদের তৈরি পোশাকে দেশের স্বার্থেই সামনে এসেছেন ইউক্রেনের ফার্স্ট লেডি। স্থিতধী ফার্স্ট লেডি পরম দক্ষতায় স্বামী ইউক্রেনের প্রেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কির হাতে হাত রেখে দেশের দুঃসময়ে সর্বাত্মকভাবেই জনগণের পাশে আছেন। এরই এক অনন্য পদক্ষেপ হিসেবে ভোগের প্রচ্ছদে অত্যন্ত স্মার্ট স্টাইলিংয়ে নিজেকে উপস্থাপন করলেন তিনি স্বামীকে সঙ্গে নিয়েই।
বিশেষ ব্যাপার হলো, এ ক্ষেত্রে ইউক্রেনেরই ডিজাইনার বেটার, সিক্স, হভোয়া, দ্য কোট, কাচরভস্কা, পোস্তভিতের পোশাক বেছে নিয়েছেন তিনি। ভোগের এই ডিজিটাল কাভার ও প্রোফাইলে তার উপস্থিতি বিশ্বব্যাপী অত্যন্ত সাড়া জাগিয়েছে। কাভার স্টোরিতে ওলেনা জেলেনস্কা দেশের দুর্দিনে তাঁর ফ্রন্টলাইন কূটনীতিক ভূমিকা, দেশের মানুষের জীবন, তাঁদের পারিবারিক আবহেও যুদ্ধের প্রভাব ইত্যাদি বিষয় নিয়ে কথা বলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়